Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেনীতে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ

| প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ফেনী জেলা সংবাদদাতা : ফেনীর দাগনভ‚ঞায় বিয়ের প্রলোভন দেখিয়ে রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত মঙ্গলবার ধর্ষক দিদার হোসেনসহ ৪ জনকে আসামি করে থানায় একটি অভিযোগ দেন নির্যাতিতার মা।
পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের মোহরবাগ গ্রামের আবদুর রউফের ছেলে দিদার হোসেন (২৩) বিয়ের প্রলোভন দেখিয়ে স্থানীয় রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ওই ছাত্রীকে গত ১৯ অক্টোবর জোরপূর্বক তুলে ঢাকায় নিয়ে যায়। এসময় বোর্ডিংয়ে রেখে ৩ দিন ধরে তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে ওই বখাটে। পরে ওই বখাটে নির্যাতিতা ছাত্রীকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী বাজারে রেখে পালিয়ে যায়। নির্যাতিতা সেখান থেকে ফিরে এসে তার মাকে ঘটনাটি বললে তার মা অভিযুক্ত দিদারের পরিবারকে বিষয়টি জানায়। কিন্তু তারা তাতে কর্ণপাত না করে উল্টো ভুক্তভোগীদের গালমন্দ ও বিভিন্ন ধরণের হুমকি-ধামকি দেয়। বিষয়টি মিমাংসার জন্য সাবেক ইউপি সদস্য এনামুল হক বাহারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা একাধিকবার সালিশে বসে। কিন্তু অভিযুক্তরা উপস্থিত না হওয়ায় বিষয়টি মিমাংসা হয়নি। স্থানীয় পর্যায়ে বিচার না পেয়ে ধর্ষিতার মা আলেয়া বেগম গত মঙ্গলবার ৪ জনকে আসামি করে থানায় একটি অভিযোগ করেন। অভিযুক্তরা হল- ধর্ষক মো. দিদার হোসেন (২৩), তার ভাই মো. ইয়াছিন (২৬), মা ছেমনা খাতুন (৪৬) ও বোন জুলেখা আক্তার (২৮)।
সাবেক ইউপি সদস্য এনামুল হক বাহার জানান, ঘটনাটি জেনে উভয় পরিবারকে একত্রিত করার চেষ্টা করি, কিন্তু অভিযুক্তরা কর্ণপাত করেননি বিধায় ধর্ষিতার পরিবারকে আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেই।
দাগনভূঞা থানার ওসি মো. আবুল কালাম আজাদ অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, বখাটে দিদারসহ অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ