Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

তারেক রহমানের ৫৩তম জন্মদিন বগুড়ায় ঘোষিত কর্মসূচিতে খালেদা জিয়ার উপস্থিতির সম্ভাবনা

| প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিবস উপলক্ষে জেলা বিএনপি ১৪ দিনের কর্মসুচি ঘোষণাা করেছে। আগামীকাল থেকে ৩০ নভেম্বর পর্যন্ত এই কর্মসূচি পালিত হবে বলে ঘোষণা দিয়েছেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম। এ উপলক্ষে গতকাল বুধবার বগুড়া শহরের নবাববাড়ী সড়কস্থ দলীয় কার্যালয়ে এক প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়। দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও বিপুলসংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে এ কর্মসুচি ঘোষণা করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে, আগামীকাল শুক্রবার বগুড়ার বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া মাহফিল, ২০ নভেম্বর সকালে দলীয় কার্যালয়ে কেক কাটা, ২১ নভেম্বর সকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা, ২২ নভেম্বর শীতবস্ত্র বিতরন, ২৩ নভেম্বর জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ড্যাব বগুড়ার সমন্বয়ে ফ্রী চিকিৎসা ক্যাম্প এবং ২৭ থেকে ৩০ নভেম্বরের মধ্যে ‘দেশনায়কের কীর্তিগাথা’র প্রকাশনা উৎসব। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া একদিন কর্মসূচিতে উপস্থিত থেকে প্রকাশনাটির মোড়ক উন্মোচন করতে পারেন বলেও সভায় জানানো হয়।
প্রস্তুতি সভায় জেলা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, জেলা বিএনপির উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা, জেলা মহিলাদলের সভানেত্রী লাভলী রহমান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রী পরিমল চন্দ দাস ,সহীদ উন নবী সালাম, শাহ মেহেদী হাসান হিমু, আবুল বাশার, তৌহিদুল আলম বিটু, হুমায়ন কবির গেদা, সৈয়দ আব্দুল গফুর দারা, ছাত্রদল নেতা নেতা হাসান্জ্জুামন পলাশ, শফিকুল ইসলাম শফিক প্রমুখ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ