Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাটুরিয়ায় স্কুল থেকে অজ্ঞাত পরিচয় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সাটুরিয়া উপজেলা সংবাদদাতা : মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার তিল্লী উচ্চ বিদ্যালয় থেকে অজ্ঞাতপরিচয়ের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।
রবিবার দুপুরে ওই অজ্ঞাত পরিচয়ের যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে সাটুরিয়া থানা পুলিশ।
আনুমানিক ২৫ বছর বয়সী জিন্স প্যান্ট, শার্ট ও কেডস পরিহিত ওই যুবকের তাৎক্ষণিক পরিচয় জানা যায়নি। সে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার সকালে উপজেলার তিল্লী উচ্চ বিদ্যালয়ের ভেতর এক যুবকের গলায় রশি পেঁচানো ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। এরপর পুলিশ গিয়ে দুপুরের দিকে লাশ উদ্ধার করে। এ সময় আশপাশের এলাকার শ’ শ’ মানুষ সেখানে উপস্থিত থাকলেও কেউ ওই যুবকের পরিচয় নিশ্চিত করতে পারেনি।
তিল্লী বাজারের কয়েকজন ব্যবসায়ী জানায়, শনিবার রাতে অজ্ঞাত ওই যুবককে বাজারে ঘোরাফেরা করতে দেখে গিয়ে ছিল। আর সকালেই তার ঝুলন্ত লাশ তিল্লী উচ্চ বিদ্যালয়ের ভেতর দেখতে পায় তারা।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানায়, সুরতহাল প্রতিবেদন অনুযায়ী লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এতে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ওই যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য লাশ মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এবং লাশের পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ