Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মহিউদ্দিন চৌধুরীর অবস্থার আরও একটু উন্নতি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর অবস্থার আরও কিছুটা উন্নতি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে আজ বুধবার সিঙ্গাপুর নিয়ে যাওয়ার কথা রয়েছে। মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন ইনকিলাবকে জানান, তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। অবস্থা স্থিতিশীল হওয়ায় চিকিৎসকদের পরামর্শে তাকে সিঙ্গাপুর নেয়া হবে। এ লক্ষ্যে সকল প্রস্তুতি শেষ করা হয়েছে। তিনি বলেন, মহিউদ্দিন চৌধুরী কথা বলতে পারছেন। তিনি চট্টগ্রামবাসীর কাছে দোয়া চেয়েছেন।
স্কয়ার হাসপাতালের ডা. মীর্জা নাজিম উদ্দিন এবং ডা. এম এ ওয়াহাব খানসহ কয়েকজন বিশেষজ্ঞের তত্ত¡াবধানে মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসা চলছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাসহ অনেকে তাকে দেখতে যান হাসপাতালে। শনিবার রাতে চশমা হিলের বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে মেহেদীবাগের একটি ক্লিনিকে নেয়া হয়। রোববার বিকেলে হেলিকপ্টারযোগে স্কয়ার হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে গতকালও তার দ্রুত আরোগ্য কামনায় নগরীর বিভিন্ন এলাকায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ