Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবপুরে ডাকাতি করতে গিয়ে আটক ৩

| প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : ডাকাতি করতে গিয়ে হাতে নাতে ধরা পড়েছে ইফতেখার, মাইনুল ও লিমন সরকার নামে ৩ ডাকাত। নরসিংদী ডিবি পুলিশ স্থানীয় জনগনের সহযোগিতায় সোমবার রাতে তাদেরকে শিবপুরের যোশর উত্তরপাড়া প্রাইমারী স্কুল মাঠ থেকে আটক করেছে। একই সময় ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে গেছে অভি, মাহবুব হাসান, মোমেন, ফাহিম সহ আরো ১০ জন ডাকাত। ডাকাতদের নিকট থেকে উদ্ধার করা হয়েছে চাপাতি, চাকু, খেলনা রিভলবার, রামদা, লোহার তৈরী চাপাতি ইত্যাদি দেশীয় অস্ত্রশস্ত্র।
নরসিংদী ডিবি পুলিশের সাব ইন্সপেক্টর রুপম সরকার জানিয়েছে, নরসিংদী জেলা শহরের ব্রাহ্মন্দী মহল্লার মোতালিব খানের পুত্র ইফতেখার, আলী হোসেনের পুত্র মাইনুল ইসলাম, পূর্ব ব্রাহ্মন্দী মহল্লার মজিবুর সরকারের পুত্র লিমন সরকার, বৌয়াকুড় মহল্লার অভি, ব্রাহ্মন্দী মেসের বাসিন্দা মাহবুব হাসান, শিবপুর থানার যোশর উত্তরপাড়া গ্রামের আসাদ মিয়ার পুত্র মোমেন, পলাশ থানার চলনা গ্রামের ফাহিমসহ ১৩/১৪জন ডাকাত সশস্ত্র অবস্থায় স্কুল মাঠের এক কোনে বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে নরসিংদী ডিবি পুলিশের একটি দল স্কুল মাঠটি ঘেরাও করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা ছুটাছুটি করে পালিয়ে যেতে থাকলে এলাকার লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার করতে থাকে। এসময় জনতা ও পুলিশ যৌথভাবে ইফতেখার, মাইনুল ইসলাম ও লিমন সরকার নামে ৩ ডাকাতকে ধরে ফলে। অন্যান্য ডাকাতরা দৌঁড়ে পালিয়ে যায়। গ্রেফতারের পর ধৃত ডাকাতরা পালিয়ে যাওয়া ডাকাতদের নাম ঠিকানা পুলিশের নিকট প্রকাশ করে। পুলিশ জানায়, ধৃত ডাকাতরা পুলিশকে জানিয়েছে, মোমেন নামে এলাকার একজন ডাকাত সরদার তাদেরকে ডাকাতি করার জন্য তাদেরকে সেখানে নিয়ে যায়। পুলিশ এখনো পলাতক ডাকাতদেরকে গ্রেফতার করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ