Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী নির্বাচন নিয়ে সংঘর্ষ, আহত ১০

প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের আগামী নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী বাছাই ভোটে পরাজিত প্রার্থীর হামলায় বিজয়ী প্রার্থী প্রবীণ দলীয় নেতাসহ ১০ জন গুরুতর আহত হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার বিকেলে রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী বাছাই প্রক্রিয়ায় ফরকেরহাট হাইস্কুল মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাফর আলীসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রার্থী বাছাই প্রক্রিয়ায় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সদস্যদের প্রত্যক্ষ ভোটে জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক উমর মজিদ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরদার ৫২ ভোট পেয়ে বিজয়ী হওয়ায় জেলা নেত্রীবৃন্দ তাকে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করে সভাস্থল ত্যাগ করেন। এরপর পরই পরাজিত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম তালুকদার (ময়নাল) ও তার লোকজন মোহাম্মদ আলী সরদারের উপর হামলা চালায়। এ সময় আওয়ামী লীগের সমর্থিত প্রার্থীসহ ১০জন আহত হয়। মারাত্মক আহত মোহাম্মদ আলী সরদারকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।স্থানীয় আওয়ামী লীগ নেতারা অভিযোগ করেছে পুলিশের নিষ্ক্রিয়তায় এ ঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ