Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম বিমানবন্দর এলাকার সৌন্দর্য বৃদ্ধির উদ্যোগ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম বিমানবন্দর এলাকার সৌন্দর্য বৃদ্ধির উদ্যোগ নেয়া হয়েছে। পতেঙ্গার ১৫ নং ঘাট থেকে বোট ক্লাব পর্যন্ত ২ দশমিক ৪৪ কিলোমিটার লম্বা ও ১০ ফুট প্রশস্ত শাহ আমানত বিমানবন্দর এলাকার মিড আইল্যান্ড বিউটিফিকেশন প্রকল্পের সৌন্দর্য বৃদ্ধির লক্ষে গতকাল (মঙ্গলবার) সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে জিপিএইচ ইস্পাত লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ জাহাঙ্গীর আলমের এক চুক্তি স্বাক্ষরিত হয়। মেয়র নাছির সিটি কর্পোরেশনকে সার্বিক সহযোগিতার জন্য জিপিএইচ ইস্পাত ম্যানেজমেন্টের উদ্যোগের প্রশংসা করেন। তিনি বলেন, বিমানবন্দর এলাকার সৌন্দর্য বৃদ্ধির ফলে দেশী-বিদেশী পর্যটক, বিনিয়োগকারী তথা সামগ্রিকভাবে গ্রিন সিটি ক্লিন সিটির ভাবমর্যাদা উদ্ভাসিত হবে। এ সময় উপস্থিত ছিলেন জিপিএইচ ইস্পাতের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে জিপিএইচ ইস্পাতের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সিটি মেয়রের আহŸানে সাড়া দিয়ে গ্রিন সিটি রূপান্তরের লক্ষ্যে বিমানবন্দর এলাকার সৌন্দর্য বৃদ্ধি করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ