Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১২ রবিউল আউয়াল জশনে জুলুস উদযাপনে আনজুমান ট্রাস্টের প্রস্তুতি সভা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের উদ্যোগে আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহর নেতৃত্বে আগামী ৯ রবিউল আউয়াল ঢাকায় ও ১২ রবিউল আউয়াল চট্টগ্রামে বৃহত্তম জশনে জুলুস অনুষ্ঠিত হবে। সারা বিশ্বের জন্য আল্লাহর রহমত হিসেবে আবির্ভূত রাসূল (সাঃ)’র শুভাগমন দিবসে জশনে জুলুস উদযাপনে আনজুমান ট্রাস্ট ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। গতকাল (মঙ্গলবার) এ উপলক্ষে জশনে জুলুস মিডিয়া উপকমিটির এক প্রস্তুতি সভা মিডিয়া উপকমিটির আহŸায়ক মোহাম্মদ আমির হোসেন সোহেলের সভাপতিত্বে পিএইচপি হাউজে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন। বিশেষ অতিথি ছিলেন ট্রাস্টের এডিশনাল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দীন, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী অধ্যাপক কাজী সামশুর রহমান, জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার গভর্নিং বডির চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ দিদারুল ইসলাম চৌধুরী। আলোচনায় অংশ নেন দিলশাদ আহমেদ, এড. মোছাহেব উদ্দিন বখতিয়ার, এড. জাহাঙ্গীর আলম চৌধুরী, অধ্যক্ষ মোহাম্মদ আবু তালেব বেলাল, ছাবের আহমেদ, সাদেক হোসেন পাপ্পু, আবু নাছের মোহাম্মদ তৈয়ব আলী, মোহাম্মদ এরশাদ খতিবী, আশেকে রসুল খান বাবু, সাইফুল আলম সিদ্দিকী, মোহাম্মদ হোসাইন খোকন সিদ্দিক, আজাদ হোসাইন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ মহসিন বলেন, এ জুলুস চট্টগ্রামের এক ধর্মীয় ঐতিহ্য ও কৃষ্টিতে পরিণত হয়েছে। বর্তমানে এ জুলুস দেশ-বিদেশের সর্বত্র ব্যাপকভাবে উদযাপিত হচ্ছে। সভায় বিগত ২০১৬ সালে অনুষ্ঠিত জশনে জুলুসের সংবাদ ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় গুরুত্বের সাথে প্রচার করায় গণমাধ্যম কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ