Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যুবককে কুপিয়ে হত্যা

| প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

টঙ্গী সংবাদদাতা : টঙ্গীর বড় দেওড়া এলাকায় একটি বাড়ি থেকে দেলোয়ার হোসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার বাবার নাম নয়ন মলি­ক। তার বাড়ি টাঙ্গাইল দেলদৌর গ্রামে। নিহতের লাশ গতকাল সোমবার সকালে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

টঙ্গী থানার এসআই সিদ্দিকুর রহমান জানান, নিহত দেলোয়ার হোসেন পাঁচ দিন আগে বড় দেওড়া এলাকায় ফজিলত বেগমের ভাড়া বাড়ির একটি কক্ষ ভাড়া নেয়। সকালে ওই কক্ষের দরজা বাইরে থেকে তালা বন্ধ দেখে বাড়ির লোকজন থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ সকালে ওই কক্ষের তালা ভেঙে তার লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, নিহতের শরীরের পেটে, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে টঙ্গী থানা ওসি ফিরোজ তালুকদার জানান, কি কারণে তাকে হত্যা করা হয়েছে এলাকাবাসী কেউ বলতে পারছে না। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ