Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নান্দাইল পৌর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

| প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নান্দাইল (ময়মনসিংহ) থেকে শংকর চন্দ্র বণিক : এক দফা এক দাবি পূরণের লক্ষ্যে সারাদেশের মতো গতকাল নান্দাইল পৌরসভায় বাংলাদেশ পৌর কর্মকর্তা- কর্মচারী অ্যাসোসিয়েশনের উদ্যোগে কেন্দ্রীয় কোষাগার থেকে পৌর কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতাদি ও পেনসনসহ অন্যান্য ভাতাদি প্রদানের দাবিতে সকাল ৯টা বিকাল ৫টা পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি পালন করে। নান্দাইল পৌর কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি, পৌর সভার স্যানিটারি ইন্সপেক্টর মো. শাহজাহান মিয়া রতনের সভাপতিত্বে কর্মবিরতি অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভ‚ঁইয়া, সচিব মো. মাহতাব হোসেন, সহকারী প্রকৌশলী মো. শাহানুর রহমান, উপজেলা জাতীয় পাটির সভাপতি হাসনাত মাহমুদ তালহা দাবিগুলোর প্রতি একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন। কর্মবিরতি পালন কালে পৌরসভার সকল কর্মচারী-কর্মকর্তা ও কাউন্সিলরা উপস্থিত ছিলেন।
কর্মবিরতি পালনকালে কর্মকর্তা কর্মচারীবৃন্দ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের এক দফা দাবি অবিলম্বে পূরণের আহŸান জানান। সভায় আরো জানানো হয় যে, যদি দাবি পূরণ করা না হয়, তবে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক আরো কঠোর আন্দোলনের মাধ্যমে দাবি আদায়ে সরকারকে বাধ্য করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ