Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শ্বশুরবাড়িতে জামাতার আত্মহত্যা

| প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে শ্বশুর বাড়ীতে আপেল (৩০ ) নামের এক জামাতা বিষপান করে আত্মহত্যা করেছে। গতকাল রোববার দুপুরে উপজেলার বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আপেল বিবাড়ীয়া জেলার বাঞ্জারামপুর উপজেলার সাতনগর গ্রামের সালাম হোসেনের ছেলে।
জানা গেছে, উপজেলার বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা গ্রামের বাবুলের মেয়ের সাথে বাঞ্জারামপুর উপজেলার সাতনগর গ্রামের সালাম হোসেনের ছেলে আপেলের সাথে দেড় বছর আগে বিবাহ হয়। বিয়ের পর তাদের সংসারে ১টি ছেলে সন্তান জন্ম হয়। স্বামী আপেল কোন কাজ না করায় এবং নেশা গ্রস্থ হওয়ায় প্রতিদিনই ঝগড়া হয়। এদিকে আপেল শনিবার শ্বশুর বাড়ীতে বেড়াতে আসেন। এসে তার স্ত্রী শিরিনার সাথে পারিবারিক বিষয়ে তর্ক বিতর্কে লিপ্ত হন। এই নিয়ে রোববার দুপুরে সকালের অজান্তে সে বিষপান করে। পরে স্বজনরা উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে ঢাকা প্রেরণ করে। ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পর বিকালে সে মারা যায়। আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে।



 

Show all comments
  • স্নিগ্ধা ১৩ নভেম্বর, ২০১৭, ৩:০৮ এএম says : 0
    বিষয়টি খুবই দু:খজনক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ