Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

কোনো টানাপড়েন নেই জোটে-স্বাস্থ্যমন্ত্রী

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, দেশের উন্নয়নের ধারা সৃষ্টি হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে ঐক্য হয়েছে। শেখ হাসিনা সাহস করে জঙ্গি, সন্ত্রাস ও দুর্নীতি দমন করেছেন। এ উন্নয়নের ধারাবাহিকতাকে বজায় রাখতে নেতেৃত্বে মহাজোটের সরকার বারবার দরকার। জাসদসহ মহাজোটের ঐক্য অটুট থাকবে। তিনি বলেন, জোটে কোন ধরনে টানাপড়েন সৃষ্টি হয় নাই। গতকাল রোববার দুপুরে মাদারীপুরের শিবচর বিভিন্ন চিকিৎসা কেন্দ্রের ভিত্তিপ্রস্তর উদ্ধোধনী অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এম.পি এসব কথা বলেন।
এ সময় বিশেষ অতিথি ছিলেন, পার্লামেন্টারি পার্টির সেক্রেটারী ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই-আলম চৌধুরী এমপি, জাসদের সম্মনয়ক শিরিন আক্তার এমপি। স্বাস্থ্যমন্ত্রী দুপুর ১২টার কিছু পরে হেলিকপ্টপার যোগে শিবচরের দত্তপাড়া টিএন একাডেমির মাঠে অবতরণ করেন। সেখান সাবেক সংসদ সদস্য ইলিয়াস আহমেদ চৌধুরী দাদা ভাইয়ের কবর জিয়ারত করে। পরে দত্তপাড়ায় চৌধুরী ফাতেমা বেগম মা ও শিশু কল্যান কেন্দ্র, ঢাকা-খুলনা মহাসড়কের পাশে সন্নাসির চর এলাকায় সাবেক সাংসদ ইলিয়াস আহমেদ চৌধুরী ট্রমা সেন্টার এবং শিবচর পৌরসভার বড়দোয়ালী এলাকায় শেখ হাসিনা ইনষ্টিটিউট অব-হেলথ টেকনোলজি এর ভিত্তি প্রস্তর উদ্ধোধন করেন।
স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা ইনষ্টিটিউট অব-হেলথ টেকনোলজিসহ এই তিনটি প্রকল্পে প্রায় ৬০ কোটি টাকা ব্যয় হবে। এর মধ্যে মেঘা প্রকল্প হিসেবে শেখ হাসিনা ইনষ্টিটিউট অব-হেলথ টেকনোলজিতেই ব্যয় প্রায় ৪০ কোটি টাকা। এছাড়া ১২ কোটি টাকা ব্যয় শেখ হাসিনা ট্রমা সেন্টার এবং ১০ কোটি টাকা ব্যয় চৌধুরী ফাতেমা বেগম মা ও শিশু কল্যাণ কেন্দ্রের জন্য ব্যয় করা হবে।
বিকেলে স্বাস্থ্যমন্ত্রী মোহাাম্মদ নাসিম শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকের কর্মরত ডাক্তার, এলাকার দলীয় নেতৃবৃন্দ ও সুধীজন এবং বিভিন্ন কর্মকর্তা- কর্মাচারীদের নিয়ে এক মতবিনিময় সভায় যোগ দেন। এ সময় তিনি ৫০ শয্যার শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকে ১০০ শয্যার হাসপাতাল রুপান্তর করার ঘোষণা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ