Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএফটিআই’র এজিএম অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ ফরেন ট্রেড ইনস্টিটিউট (বিএফটিআই) এর ৬ষ্ঠ বার্ষিক সাধারণ সভা ও ৪৬তম পরিচালনা পরিসদের সভা গতকাল রোববার বিএফটিআই এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।সভায় সভাপতিত্ব করেন বিএফটিআই এর পরিচালনা পরিষদের সভাপতি বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। সভায় উপস্থিত ছিলেন পরিচালনা পরিসদের সহ-সভাপতি বাণিজ্য সচিব শুভাশীষ বসু, আইসিসিবির প্রেসিডেন্ট মাহবুবুর রহমান, বিএফটিআই পরিচালনা পরিষদের সদস্য শিল্প সচিব মোহাম্মদ আবদুল্লাহ্, বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান জহির উদ্দিন আহমেদ এনডিসি, ইপিবির ভাইস চেয়ারম্যান বিজয় ভট্টাচার্য্য, বাংলাদেশ ফরেন একাডেমির প্রিন্সিপাল সৈয়দ মাসুদ মাহমুদ খন্দকার, বিসিআই এর প্রেসিডেন্ট মোস্তফা আজাদ চৌধুরী, ডিসিসিআই এর প্রেসিডেন্ট আবুল কাশেম খান।
সভায় বিএফটিআইর প্রধান নির্বাহী কর্মকর্তা আলী আহমদ, সংগঠনের ২০১৬-১৭ অর্থবছরের নিরীক্ষিত হিসাব উপস্থাপন করেন এবং পরিচালনা পরিষদ উক্ত নিরীক্ষিত হিসাব বিবরণী পর্যালোচনা ও বিশ্লেষণ করে সর্বসম্মতভাবে অনুমোদন করেন। সভায় বিএফটিআই এর বিগত বছরের কার্যাবলী পর্যালোচনা করা হয়। বিএফটিআই এর সিইও আলী আহমদ বিএফটিআই এর বিগত বছরের কার্যক্রম এবং আয়-ব্যয় এর হিসাব উপস্থাপন করেন। উল্লেখ্য, বিগত বছর বিএফটিআই আন্তর্জাতিক বাণিজ্য বিষয়ক ৮টি প্রশিক্ষণ, ১৩টি সেমিনার এবং মতবিনিময় সভা এবং ২টি গবেষণা কার্যক্রম পরিচালনা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ