Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারত-বাংলাদেশ চেম্বারের সভাপতি মাতলুব আহমদ

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ভারত-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (আইবিসিসিআই) ২০১৭-১৯ মেয়াদের জন্য ১৬ সদস্যের পরিচালনা পরিষদ গঠন করা হয়েছে। এতে নিটোল মোটরস লিমিটেডের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমদ সভাপতি নির্বাচিত হয়েছেন। গত শনিবার আইবিসিসিআই-এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বৃহস্পতিবার নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়।
এইচএসটিসি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং মাল্টা প্রজাতন্ত্রের কনসাল এম. শোয়েব চৌধুরী এবং এশিয়ান কনজিউমার কেয়ার (প্রা.) লিমিটেডের কান্ট্রি ম্যানেজার, সঞ্জয় কৈলাশ মুন্সী নতুন পরিচালনা পরিষদের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। সান ফার্মাসিউটিক্যালস (বাংলাদেশ) লিমিটেডের নির্বাহী পরিচালক সঞ্জীব কুমার রায়, কোয়ালিটি এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল ওয়াহেদ, বাংলাদেশ সিস্টেম টেকনোলজি লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক দেওয়ান সুলতান আহমেদ যথাক্রমে মহাসচিব, যুগ্ম সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন।
নতুন নির্বাচিত বোর্ডের অন্য সদস্যরা হলেন- ভারতীয় স্টেট ব্যাংকের অভিজিৎ চক্রবর্তী, ফতুল্লাহ ইস্পাত রোলিং মিলস-এর মোহাম্মদ আলী, এমআরবি বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের সঞ্জয় পাল, টাটা মোটরস লিমিটেডের জিতেন্দ্র বাহাদুর, ম্যাকস এটায়ারের ফার্খুন্দা জাবীন খান, ইন্ডোফিল বাংলাদেশ ইন্ডাস্ট্রিজ প্রাইভেট লিমিটেডের অভিষেক দাস, লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন (এলআইসি) বিডি লিমিটেডের অরূপ দাসগুপ্তা, কনফারেন্স অ্যান্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট সার্ভিসেস (সেমস) লিমিটেডের মেহরেুন নেসা ইসলাম, গ্রিন টেক্সটাইল লিমিটেডের তানভীর আহমেদ এবং সিয়াট একে খান লিমিটেডের বেনু গোপাল নম্বিককেরিল চেলাপ্পান পিল্লাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ