Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জিয়া পরিষদের নেতা আবদুল্লাহিল মাসুদ গুরুতর অসুস্থ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

জিয়া পরিষদের সিনিয়র যুগ্ম-মহাসচিব আবদুল্লাহিল মাসুদ গুরুতর অসুস্থ্য। গত সোমবার নিজ বাসায় বুকে ব্যাথা অনুভব করলে তাকে রাজধানীর শাহজাহানপুর ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে চিকিৎসক সিরাজুল ইসলাম তাকে উন্নত চিকিৎসার জন্য ইব্রাহিম কর্ডিয়াক হাসপাতালে রেফার্ড করেন। তিনি পরিপূর্ণ সুস্থ্যতার জন্য দেশবাসীকে মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া করতে আহবান জানিয়েছেন।
গতকাল শনিবার বিকালে ঢাকা মহানগর জিয়া পরিষদের প্রচার সম্পাদক আব্দুল হাকিম স্বাক্ষরিত গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে ইনকিলাবকে এ তথ্য জানানো হয়। আবদুল্লাহিল মাসুদ জিয়া পরিষদের সিনিয়র যুগ্ম মহাসচিব ছাড়াও তিনি নাগরিক ফোরামের চেয়ারম্যান, আদর্শ নাগরিক আন্দোলনের অন্যতম উপদেষ্টা ও সবুজবাংলা২৪ডটকমের প্রধান সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি দেশের বিশিষ্ট সাহিত্যিক ও অনুবাদক মরহুম আবদুল মান্নান তালিবের ছেলে।
বর্তমানে তিনি হদরোগ বিশেষজ্ঞ ডা. মাকসুদুল হকের তত্ত¡াবধানে রাজধানীর শাহবাগ ইব্রাহিম কর্ডিয়াক হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন আছেন। বিভিন্ন পরীক্ষার পর তার হার্টে চারটি বøক ধরা পড়েছে। আগামী ১৫ দিন পর ওপেন হার্ট অপারেশন করতে হবে বলে চিকিৎসক জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ