Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি আন্তর্জাতিকভাবে সন্ত্রাসী দল হিসেবে স্বীকৃত -খাদ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা : খাদ্যমন্ত্রী এ্যাড.কামরুল ইসলাম বলেছেন, আওয়াম লীগ সরকার উন্নয়ন করে বিএনপি ক্ষমতা আসলে, দেশকে ধ্বংসের দিকে ধাবিত করে। বিএনপি ক্ষমতা এসে হত্যা, ধর্ষণ নিপীড়ন নির্যাতন করছে। এদল ক্ষমতা আসলে দেশে ভয়াবহ সৃষ্টি করবে। দেশে মামলা-হামলা বেড়ে যায়। মানুষ শান্তি খুমাতে পারে না। বিএনপি সরকারের আমলে এই জ্যাকবকে তার জন্মস্থানে থাকতে দেয়নি। জ্যাকব এমপি হবার পর উন্নয়নের জোয়ার, মানুষ শান্তিতে বসবাস করছে। কোন বিশৃঙ্খলা নেই। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তির পরিবেশে রাজনীতি করে। তাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের নন্দীত নেত্রী। আগামী নির্বাচনেও আমাদের সরকার সাধারণ মানুষের বিপুল ভোটে জয় করবে। বিএনপি সন্ত্রাসীদল হিসাবে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পেয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১২টায় চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ডিগ্রি কলেজের চারতলা নবনির্মিত ভবন উদ্ধোধন শেষে ও কলেজ মাঠে সুধি সমাবেশে প্রধান অতিথি বক্তৃতায় খাদ্যমন্ত্রী এ্যাড.কামরুল ইসলাম এসব কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি কার্যকর করেছি। ৭১ ঘাতকদের বিচারের আওয়াতা এনে বিচার করা হয়েছে। ২০০৯ সালে রাষ্ট্র ক্ষমতা এসেছিল তখনকার বিদ্যুতের অবস্থা আ এখনকার বিদ্যুতের অবস্থা লক্ষ্য করুন। তথ্য প্রযুক্তির ক্ষেত্রেও ব্যাপক পরিবর্তন এসেছে।
খাদ্যমন্ত্রীর আগমনে শিক্ষক, শিক্ষার্থী ও আওয়ামী লীগ নেতাকর্মীরা উৎফলিত। ইতিপূর্বে মনপুরা ২কোটি ৬৯ লাখ টাকা ব্যয়ে ১ হাজার মেট্রিক টন ধারণ সম্পন্ন খাদ্যগুদাম নবনির্মিত ভবন উদ্বোধন করেন। উপজেলা যুবলীগ ও শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগদান অনুষ্ঠানে মন্ত্রী বলেন, যুবলীগ আমাদের দলের অহংকার। সকলকে এক সাথে মিলে মিশে দেশের জন্য কাজ করতে হবে। বিশৃঙ্খলাকারীদের হাতে দেশকে দেওয়া যাবে না, তাহলে দেশ ধ্বংস হয়ে যাবে। বেলা আড়াইটার দিকে চরফ্যাশন উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে যুবলীগ সভাপতি সাইদুর রহমান স্বপনের সভাপতিত্বে টাউন হলে প্রধান অতিথি বক্তৃতায় তিনি আরো বলেন, আওয়ামী লীগ শান্তি ও দেশের উন্নয়নে কাজ করে। তাই মানুষ আওয়ামী লীগের ব্যানারে আর্থাৎ নৌকা প্রতিকের ছায়ায় এসে শান্তিতে থাকতে চায়। আগামী নির্বাচনে যুবলীগ প্রত্যেকটি গ্রামের প্রত্যেকটি ঘরে ঘরে গিয়ে ভোট চাইবে। যাতে দলীয় ভাবমূর্তি নষ্ট না হয় সেদিকে খেয়াল রাখার জন্য সকলকে আহŸান জানান। সাধারণ মানুষের উপর অত্যাচার করলে কাউকে ছাড় দেয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ