Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোবাইল ফোনে নিয়ন্ত্রণযোগ্য স্মার্ট টিভি আনল ওয়ালটন

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

টেলিভিশন গবেষণা ও উন্নয়ন বিভাগের নিয়মিত গবেষণায় গ্রাহকদের চাহিদা অনুযায়ী নিত্য নতুন মডেলের টিভি বাজারে নিয়ে আসছে ওয়ালটন। এর ফলে পণ্যের মান যেমন বাড়ছে, তেমনি কমে আসছে দামও। এবার মাত্র ২৫ হাজার ৯শ’ ৯০ টাকায় ৩২ ইঞ্চি স্মার্ট টিভি বাজারে আসলো ওয়ালটন। এছাড়া চলতি মাসে স্মার্ট টিভিতে যুক্ত হয়েছে ৪৩ ও ৩৯ ইঞ্চির দুটি নতুন মডেল। এন্ড্রয়েড ও আইওএস সমৃদ্ধ যেকোনো স্মার্টফোন দিয়ে নিয়ন্ত্রণ করা যাবে ওয়ালটনের স্মার্ট টিভি।
দেশের টেলিভিশন বাজারে নতুন চমক হিসেবে এসেছে ওয়ালটনের বøুটুথ স্পিকার সমৃদ্ধ ২০ ইঞ্চি এলইডি টিভি। যার দাম পড়বে ১২ হাজার ৯৫০ টাকা। ওয়ালটনের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর প্রকৌশলী মো. ফকরুল আলম খান জানান, এই টিভির অন্যতম বৈশিষ্ট্য হলো দুই পাশে দুটি করে চারটি শক্তিশালী বøু-টুথ স্পিকার যুক্ত করা। এর ফলে টিভি স্পিকারের বøু-টুথের সাথে মোবাইল ফোনের বøু-টুথ সংযোগ স্থাপনের মাধ্যমে গ্রাহক মোবাইলে রক্ষিত অডিও গান উচ্চ ভলিউমে শুনতে পারবেন। পাবেন হোম থিয়েটারের অনুভূতি।
তিনি আরো জানান, গ্রাহক টেলিভিশন সেটের মাধ্যমেই অডিও গানের প্লে, স্টপ, পজ, নেক্সট ও প্রিভিয়াস মুড নিয়ন্ত্রণ করতে পারবেন। স্থানীয় বাজারে ওয়ালটনই সর্বপ্রথম এই মডেলের টিভি নিয়ে এসেছে। শক্তিশালী সাউন্ড বক্স থাকায় গ্রাহকের কাছে ইতোমধ্যে এটি ওয়ালটন ’বুম বক্স’ নামে ব্যাপক পরিচিতি পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ