Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এসিআই ইলেকট্রনিক্স এখন অনলাইনে

| প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বাংলাদেশের শীর্ষ লাইফস্টাইল ই-কমার্স প্ল্যাটফর্ম বাগডুম ডট কম এবং অন্যতম স্বনামধন্য প্রতিষ্ঠান অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ (এসিআই) লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর মাধ্যমে এখন থেকে এসিআই ইলেকট্রনিক্স এর সকল ইলেকট্রনিক্স পণ্য বাগডুম ডট কম-এ পাওয়া যাবে।
রাজধানীর তেজগাঁওয়ের নিনাকাব্যতে এসিআই লিমিটেড-এর প্রধান কার্যালয়ে স¤প্রতি এই চুক্তি স্বাক্ষরিত হয়। এতে উপস্থিত ছিলেন বাগডুম ডট কম-এর সিইও মিরাজুল হক, এসিআই লিমিটেড-এর এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ আলমগীর ও হেড অব বিজনেস মোহাম্মদ হামিদুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা। এসিআই ইলেকট্রনিক্স, এসিআই কনজ্যুমার ব্র্যান্ডের একটি বিভাগ। যা বিশ্বমানের ইলেকট্রনিক্স কোম্পানি প্যানাসনিককে বাংলাদেশী গ্রাহকদের কাছে নিয়ে আসছে। বাগডুম ও এসিআই লিমিটেড এর এই চুক্তির অধীনে এসিআই কনজ্যুমার ইলেকট্রনিক্স-এর সকল ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্স এবং আইটেম এখন ক্রেতারা নিমেষেই অনলাইনে কিনতে পারবেন বাগডুম ডটকম থেকে।



 

Show all comments
  • আবুল কালাম আজাদ ২৪ এপ্রিল, ২০১৯, ১১:৫৭ এএম says : 0
    পণ্য ক্রয় করিতে ইচ্ছুক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ