Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পদ্মা রক্ষা বাঁধ নির্মাণ দাবি

| প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরে এম.পি. ডাঙ্গী গ্রাম, ফাজেলখারডাঙ্গী ও বালিয়াডাঙ্গী গ্রামের ভাঙন কবলিত পদ্মা নদীর তীর ঘেষে চলতি শুস্ক মৌসুমে বাঁধ নির্মানের জোর দাবী তুলেছেন এলাকাবাসী। গ্রামগুলো রক্ষা না হলে উপজেলা পরিষদও পদ্মা নদীর ভাঙন কবলে পড়তে পারে বলে শঙ্কা সর্বমহলের। তাই এলাকাবাসীর এ প্রানের দাবী পূরনে সোচ্চার হয়ে ওঠেছেন জনপ্রতিনিধিরা।
সম্প্রতি উপজেলার এম.পি. ডাঙ্গী গ্রামের ম্যাজিষ্ট্রেট বাড়ী বাজারের উন্মুক্ত ময়দানে দ্রুত পদ্মা রক্ষা বাঁধ নির্মানের দাবী তুলে এক জনসভা করেন এলাকাবাসী। সভায় প্রধান অতিথি ছিলেন ফরিদপুর-৪ আসনের জাতীয় সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী (নিক্সন)। সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবুল কালাম মাষ্টার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ.জি.এম বাদল আমিন। উপজেলা সদর থেকে এম.পি. ডাঙ্গী গ্রাম পর্যন্ত প্রায় ৪ কি.মি. পদ্মা নদীতীরে দ্রুত বাঁধ নির্মানের দাবী তুলে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সমাজ সেবক আনোয়ার আলী মোল্যা, আবুল খায়ের, শাহজাহান মোল্যা ও শেখ মোন্নাফ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ