Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বালাগঞ্জে মাছ ধরতে গিয়ে ১ জনের মৃত্যু

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৭, ১:১৭ পিএম

সিলেটের বালাগঞ্জে মাছ ধরতে গিয়ে পানিতে তলিয়ে এক জনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলা সদরের জিরো পয়েন্ট সংলগ্ন বড়ভাগা নদীতে এ ঘটনা ঘটেছে। মৃত ব্যক্তির নাম মো. আবু বকর সিদ্দিক ওরফে ভোলা (৩৫)। তার গ্রামের বাড়ি ভোলা জেলার দৌলতখা থানার তুলাতুলি গ্রামে।

তিনি দীর্ঘ ১০/১২ বছর যাবত বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের মুসলিমাবাদ গ্রাম এবং পার্শ্ববর্তী রাজনগর উপজেলার কালারবাজার এলাকায় বসবাস করছেন। তিনি স্থানীয় মুসলিমাবাদ গ্রামের হাজী শেখ মো. আব্দুল কাদির কাপ্তান মার্কেটে স্ত্রী এবং একমাত্র কন্যা সন্তান নিয়ে ভাড়াটিয়া হিসেবে বাস করতেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বালাগঞ্জ উপজেলা সদরের বড়ভাগা নদীতে শুক্রবার মাছ ধরা পড়ার সংবাদ পেয়ে সকালে ভোলা ‘উড়াল জাল’ ৮ কিলোমিটার দূরবর্তী ঘটনাস্থলে ছুটে আসেন। এসময় স্থানীয় অসংখ্য লোকজন নৌকা এবং পানিতে নেমে বিভিন্নভাবে মাছ ধরতে ব্যস্ত ছিলেন। আনুমানিক দুপুর ১টার দিকে তিনি জালসহ আকস্মিকভাবে পানিতে তলিয়ে যান। এসময় উপস্থিত লোকজন অনেক খোঁজাখুঁজি করে প্রায় আধা ঘণ্টা পর তাকে উদ্ধার করেন। উদ্ধারের পর তাকে প্রথমে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখান থেকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে মৃতদেহ রাখা হয়েছে নিহতের স্ত্রী রুকিয়া বেগম জানিয়েছেন।

এ ব্যাপারে বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের স্ত্রী রুকিয়া বেগম বাদী হয়ে শুক্রবার রাতে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ