Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মরিয়া হয়ে রাজপথে থেকেই রাজনৈতিক ফয়সালার কোন বিকল্প নেই

বগুড়ায় কারামুক্ত নেতাদের সম্বর্ধনায় ভিপি সাইফুল

| প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া ব্যুরো ঃ সদ্য কারামুক্ত বগুড়া জেলা বিএনপি সভাপতি ভিপি সাইফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি শাহ মেহেদী হাসান হিমু , জেলা জাসাসাসের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পশারী হিরুসহ ১১জন কারামুক্ত নেতাকে সম্বর্ধিত করলো বগুড়া পৌরসভার ১ নং ওয়ার্ড বিএনপি। গতকাল শুক্রবার বিকেলে ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মশিউর রহমান শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সম্বর্ধনা সভায় বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শোকরানা, সিনিয়র নেতা বীর মুক্তিযোদ্ধা টাইগার আব্দুর রহমান, শেখ তাহাউদ্দিন নাহিন প্রমুখ।
সম্বর্ধনা সভার শুরুতে কারামুক্ত নেতাদের বিপুল ভাবে মাল্যভুষিত করা হয়। সম্বর্ধনার জবাবে বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল বলেন, সরকারের নিয়ন্ত্রন শিথিল ও মুঠি আলগা হয়ে যাওয়ায় আমাদের কারাবন্দী করে আরও একটি একতরফা নির্বাচনের আয়োজন করতে চাচ্ছে বলেই আমাদের কারাগারে নেওয়া হয়েছিল। তবে আমরা কারাগারে থাকার পরও বিএনপির নেতা কর্মিরা রাজপথ ছাড়েনি। কারণ বিএনপির সামনে এখন মরিয়া হয়ে রাজপথে থেকেই রাজনৈতিক ফয়সালার কোন বিকল্প নেই।

 



 

Show all comments
  • তানবীর ১১ নভেম্বর, ২০১৭, ৫:১৭ এএম says : 0
    একদম ঠিক কথা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ