Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘কর বাহাদুর’ সম্মাননা পেলেন বিআরবি গ্রæপ চেয়ারম্যান পরিবার

| প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ার বিআরবি গ্রæপের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক ও দেশ বরেণ্য শিল্পপতি আলহাজ মোঃ মজিবর রহমান খুলনা কর অঞ্চলের আওতায় বিভাগীয় পর্যায়ে প্রথম বারের মতো ২০১৬-১৭ মেয়াদে ‘কর বাহাদুর পরিবার’ সম্মাননা পেয়েছেন। সেই সাথে তিনি কুষ্টিয়া জেলারও সর্বোচ্চ করদাতা হয়েছেন।
কুষ্টিয়া জেলার সর্বোচ্চ করদাতারা হলেন বিআরবি গ্রæপের চেয়ারম্যান মোঃ মজিবর রহমান, বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের ব্যবস্থপনা পরিচালক মোঃ পারভেজ রহমান ও মিসেস সেলিমা বেগম এবং দীর্ঘ মেয়াদী ও তরুণ করদাতা হলেন, বিআরবি গ্রæপের সহযোগি প্রতিষ্ঠান এম আর এস ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের ব্যবস্থপনা পরিচালক মোঃ শামসুর রহমান। খুলনা কর অঞ্চলের আওতায় বিভাগীয় পর্যায়ে প্রথমবারের মতো এবার ১০টি পরিবারকে দেয়া হয়েছে ‘কর বাহাদুর পরিবার’ সম্মাননা। একই সাথে প্রতি বছরের ন্যায় এবারও ৭৭ জন সর্বোচ্চ, দীর্ঘ মেয়াদী, তরুণ পুরুষ এবং সর্বোচ্চ মহিলা করদাতাদের সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়।
বৃহস্পতিবার সকালে খুলনা কর অঞ্চলের উদ্যোগে সরকারি মহিলা কলেজ অডিটরিয়ামে এই সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ