Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নাজিরপুরে ৬ বছরের শিশুর ওপর পাশবিক নির্যাতনের অভিযোগ : গ্রেফতার ১

| প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের নাজিরপুরে গাছের সাথে বেঁধে ছয় বছরের এক শিশুকে পাশবিক নির্যাতনের অভিযোগে অপূর্ব এদবর ওরফে পাভেল (১৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতনের শিকার ওই শিশুটির পিতা বাদী হয়ে গত বুধবার রাতে নাজিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত পাভেল উপজেলার মালিখালী ইউনিয়নের পূর্ব সাচিয়া গ্রামের প্রফুল্ল এদবরের ছেলে।
মামলা সূত্রে জানা গেছে, গত বুধবার বিকেলে পাভেল ওই শিশুটির বাড়িতে টিভি দেখতে যায়। এ সময় শিশুটির মা বাড়িতে না থাকার সুযোগে পাভেল শিশুটিকে বাড়ি থেকে ডেকে তাদের মাছের ঘেরে নিয়ে যায়। সেখানে একটি সুপারি গাছের সাথে রশি দিয়ে শিশুটির হাত পা বেঁধে শিশুটিকে বিবস্ত্র করে পাশবিক নির্যাতন চালায়। এসময় শিশুটির মা বাড়িতে এসে শিশুটি না পেয়ে তার পিতাকে ফোন করে বাড়িতে আনেন। তারা শিশুটিকে খোঁজাখুজি করে পার্শ্ববর্তী বাগানে কান্নার শব্দ পেয়ে সেখানে গিয়ে শিশুটিকে একটি সুপারি গাছে বাঁধা অবস্থায় দেখতে পায় এবং পাভেলকে দৌড়ে পালাতে দেখে।
এ ব্যাপারে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান জানান, অভিযুক্ত পাভেল ঘটনার পরে এলাকা থেকে পালিয়ে যাওয়ার সময় তাকে উপজেলার শাখারীকাঠী ইউনিয়নের চাঁদকাঠী খেয়াঘাট থেকে স্থানীয়দের সহায়তায় আটক করে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ