Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে জুতার দোকান কর্মচারীকে কুপিয়ে হত্যা

| প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরে অঙ্গন (২২) নামে এক জুতা দোকানের কর্মচারীকে কুপিয় হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে শহরের কান্দিভিটুয়া এলাকায় এই হত্যাকান্ড ঘটে। পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, শহরের নিচাবাজার এলাকার সানু সু স্টোরের কর্মচারী অঙ্গন বুধবার রাত ৯ টার দিকে দোকান থেকে কান্দিভিটুয়ায় তার নানা খাদেম আলীর বাড়িতে ফিরছিল। পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে তার পরিবারের লোকজনকে কে বা কারা মোবাইল ফোনে ঘটনা জানালে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবুল হাসনাত ও সদর থানার ওসি সিকদার মশিউর রহমান হাসপাতালে গিয়ে এলাকাবাসীর জবানবন্দি নেন। স্থানীয়রা জানায়, নিহত অঙ্গন ও তার পরিবারের সকল সদস্য আওয়ামীলীগ সমর্থক।
নিহত অঙ্গন নলডাঙ্গা উপজেলার আচঁড়াখালি গ্রামের রফিকুল ইসলাম এবং পিপরুল ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য আঞ্জুমান আরা বেগম পপির ছেলে। সে শিশুকাল থেকে শহরের কান্দিভিটুয়া এলাকায় তার নানা বাড়িতে থাকে।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্বৃত্তরা রাত আনুমানিক সাড়ে ১০ টার সময় শহরের কান্দিভিটুয়া এলাকায় অঙ্গনকে কুপিয়ে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজন টের পেয়ে তার পরিবারকে জানায়। কি কারনে, কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা জানা যায়নি। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ