Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ঢাকা জেলার শ্রেষ্ঠ করদাতা সাভারের রোমান ভূইয়া

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঢাকা জেলার শ্রেষ্ঠ করদাতা হিসেবে নির্বাচিত হয়েছেন সাভারের আশুলিয়ার তরুন ব্যবসায়ী তানভীর আহমেদ রোমান ভূইয়া। এ নিয়ে দ্বিতীয় বারের মত সেরা তরুন করদাতা হিসেবে নির্বাচিত হলেন তিনি। এ উপলক্ষে তাকে সম্মাননা প্রদান করেছে জাতীয় রাজস্ব বোর্ড। বুধবার বিকালে শেরে বাংলা নগরের জাতীয় রাজস্ব ভবনে আয়োজিত কর বাহাদুর পরিবার ও সেরা করদাতা সম্মননা প্রদান অনুষ্ঠানে তার হাতে এই সম্মননা তুলে দেয়া হয়। জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. নজিবুর রহমান তার হাতে সম্মননা স্বারকটি তুলে দেন। ব্যবসায়ী রোমান ভূইয়া বন্ধন ডিষ্টিবিউশ এন্ড সাপ্লাইয়ার এবং নায়ফা ট্রেড বিডি নামের দুটি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী। আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জামগড়া এলাকার আলহাজ্ব ছফিল উদ্দিন ভূইয়ার সন্তান তিনি।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বিশেষ অতিথি হিসেবে গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, অর্থ মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাংসদ ড. আব্দুর রাজ্জাক, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, এফবিসিসিআইয়ের সভাপতি মো. শফিউল ইসলাম (মহিউদ্দিন)সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ