Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার কলারোয়ায় বাস খাদে পড়ে নিহত ১, আহত ১৫

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৭, ২:৪৫ পিএম

সাতক্ষীরার কলারোয়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে রাকেশ পদ মন্ডল (১২) নামের এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। বুধবার (৮ নভেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলার রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সাতক্ষীরা-যশোর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাকেশ যশোরের শার্শা উপজেলার রামপুর গ্রামের বিষ্ণুপদ মন্ডলের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে যশোর থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস (সিলেট-জ-১১-০৪৭৫) কলারোয়ার রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এ সময় রাকেশ নামের ওই কিশোর মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় আরো প্রায় ১৫ জন। তাদের স্থানীয়ভাবে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ