Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রীর গায়ে আগুন দেওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৭, ১১:০২ এএম
রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় জাহাঙ্গীর নামের এক ব্যক্তির বিরুদ্ধে তার স্ত্রী লিপির (২৫) শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
 
গুরুতর আহত অবস্থায় লিপিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
 
গতকাল মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে কামরাঙ্গীরচরের আলীনগরের ইসলাম চেয়ারম্যানবাড়ির পাশের একটি বাসায় এ ঘটনা ঘটে।
 
লিপির ভগ্নিপতি মহিউদ্দিন প্রথম আলোকে অভিযোগ করেন, তার শ্বশুর শামসুদ্দীন মারা গেছেন। তার ছয় মেয়ের মধ্যে লিপি তৃতীয় সন্তান। নয় বছর আগে জাহাঙ্গীরের সঙ্গে লিপির বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। জাহাঙ্গীর নিউমার্কেট এলাকায় ফল বিক্রি করেন। কিন্তু কিন্তু কিছু দিন ব্যবসা না করে তিনি জুয়া খেলতেন। এ নিয়ে লিপির সঙ্গে জাহাঙ্গীরের প্রায়ই ঝগড়া হতো। এমনকি লিপিকে তার শাশুড়ি ও ননদেরা মারধর করতেন। জাহাঙ্গীরকে ব্যবসার জন্য শ্বশুরবাড়ি থেকে প্রায়ই টাকা দেওয়া হতো। কিন্তু তিনি আবারও জুয়া খেলা চালিয়ে যান। ১৫ দিন আগে জাহাঙ্গীর, তার মা ও বোনেরা লিপিকে মারধর করে বাসা থেকে বের করে দেন। পরে আবার এসে তারা ফিরিয়ে নিয়ে যান। যাওবার সময় লিপি তার ফুপুর কাছ থেকে আট হাজার টাকা ধার করে জাহাঙ্গীরকে দেন ব্যবসা করার জন্য। তবে এই টাকা দিয়ে আবার জুয়া খেলেন তিনি। এ নিয়ে গতকাল রাত আটটার দিকে দুজনের ঝগড়া হয়।
 রাতে লিপির গায়ে আগুন ধরিয়ে দেন জাহাঙ্গীর।
 
কামরাঙ্গীর চর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির প্রথম আলোকে বলেন, লিপি ঝগড়ার একপর্যায়ে স্বেচ্ছায় নিজের গায়ে আগুন দিয়েছেন। হাসপাতালে লিপি এ বিষয়ে পুলিশের কাছে জবানবন্দী দিয়েছেন। তবে লিপির পরিবার যদি অভিযোগ করে যে জাহাঙ্গীর আগুন ধরিয়ে দিয়েছেন, তাহলে তাকে গ্রেপ্তার করা হবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ