Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গফরগাঁওয়ে পিস্তল ও গুলিসহ আ’লীগ নেতাসহ গ্রেফতার ৩

| প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : গফরগাঁও উপজেলার উথুরী টাওয়ারের মোড় থেকে অস্ত্র ব্যবসায়ী মোখলেছুর রহমান খোকা মেম্বারকে পিস্তল ও গুলিসহ গতকাল মঙ্গলবার ভোর রাতে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পুলিশ মোখলেছুর রহমান খোকা মেম্বারের ও তাঁর দুই সহযোগী মোঃ লিটন মিয়া ও মোঃ এরশাদকে গুলিসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোখলেছুর রহমান খোকা গফরগাঁও ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতা।
পুলিশ জানায়, মাদক, ওয়ারেন্ট তামিল ও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনাকালে মঙ্গলবার ভোর রাতে উথুরী বাজারের টাওয়ারের মোড়ে মোটরসাইকেলে তিনজন আরোহী দেখে গফরগাঁও থানা পুলিশের সন্দেহ হয়।পরে গফরগাঁও থানা পুলিশ তাদেরকে মোটরসাইকেল থামাতে বলে। পুলিশের গাড়ী দেখে মোখলেছুর রহমান খোকা মেম্বার ও তার দুই সহযোগী মোঃ লিটন মিয়া এবং মোঃ এরশাদ মিয়া মোটরসাইকেল রেখে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ তাদের ধাওয়া করে পিস্তল ও গুলিসহ আটক করে। লিটন মিয়া ও এরশাদ মিয়ার বাড়ি উপজেলার লংগাইর ইউনিয়নের ফরিদপুর গ্রামে।
গফরগাঁও থানার ওসি একে এম, মাহবুব আলম জানান, গ্রেফতারের পর মোখলেছুর রহমান খোকা মেম্বারের দেহ তল্লাশী করে ২ রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিনসহ একটি পিস্তল ও একটি ধারালো ছুরি, লিটন মিয়ার লুঙ্গির কোছা থেকে ২ রাউন্ড গুলি ও এরশার মিয়ার লুঙ্গির কোছা থেকে ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।এঘটনায় আসামীদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে গফরগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও মোখলেছুর রহমান খোকা মেম্বার বিরুদ্ধে বিগত ২৪ জুন গফরগাঁও থানায় দায়ের করা অস্ত্র ও মাদক আইনের অপর আরেকটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ