Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘হাউস অফ কার্ডস’ সিরিজের সেটে নিষিদ্ধ কেভিন স্পেসি

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সেটে মারাত্মক ধরণের অসদাচরণের অভিযোগে কেভিন স্পেসিকে ‘হাউস অফ কার্ডস’ সিরিজের স্টুডিওতে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।
স¤প্রতি স্টুডিও ঘোষণা দিয়েছে তারা কেভিন স্পেসির সঙ্গে সংশ্লিষ্ট হয়ে হিট টিভি শোটি আর এগিয়ে নেবে না। আর এর পরই স্টুডিওতে তাকে নিষিদ্ধ ঘোষণা করা হল।
স্টুডিওর পক্ষ থেকে এক ভাষ্যে বলা হয়েছে : “স্পেসির এই নিষেধাজ্ঞা অবিলম্বে কার্যকর হবে।” আরও জানান হয় তার অনুপস্থিতিকে সাময়িক বিদায় হিসেবে বিবেচনা করে সিরিজটি এগিয়ে নেয়া হবে।
অভিনেতা অ্যান্থনি র্যাপ ১৯৮৬ সালে ১৪ বছর বয়সে যখন ‘স্টার ট্রেক : ডিসকভারি’তে অভিনয় করছিলেন তখন স্পেসি তাকে যৌন হয়রানি করেছিলেন এমন অভিযোগে গত সপ্তাহেই সিরিজের ষষ্ঠ মৌসুম বন্ধ হয়ে যায়।
এর মধ্যে স্পেসি তার দীর্ঘদিনের প্রচার কর্মী স্টেসি উল্ফকে বরখাস্ত করেছেন বলে জানা গেছে। এছাড়া লন্ডনে এক উঠতি অভিনেতার অভিযোগের পরিপ্রেক্ষিতে স্কটল্যান্ড ইয়ার্ড অস্কার বিজয়ী অভিনেতাটির বিরুদ্ধে তদন্ত শুরু করেছে।
স্পেসি অভিনয় ছাড়াও ‘হাউস অফ কার্ডস’ সিরিজের নির্বাহী প্রযোজকের দায়িত্ব পালন করে এসেছেন। তিনি আত্ম-মূল্যায়ন এবং চিকিৎসা গ্রহণের’ জন্য স¤প্রতি অভিনয় থেকে স্বেচ্ছায় দূরে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ