Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে ৪ দোকানে অগ্নিকান্ড

| প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : চৌদ্দগ্রাম বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে চারটি দোকানের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এতে দোকানগুলোর প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে জানান ব্যবসায়ীরা। গতকাল মঙ্গলবার ভোররাতে চৌদ্দগ্রাম বাজারের তানিয়া স্টোর, নাজমা হোটেল, বিল্লাল কসমেটিক্স, মাইনউদ্দিন কসমেটিক্স দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে তানিয়া স্টোর ও বিল্লাল কসমেটিক্স নামক দোকানের মালামালসহ সম্পূর্ণ পুড়ে গেছে। অগ্নিকান্ডের খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে তাৎক্ষণিক আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের উৎস সম্পর্কে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা কিছু নিশ্চিত করতে পারেনি।
এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান ক্ষতিগ্রস্ত দোকান পরিদর্শন করেন। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বিল্লাল কসমেটিক্সের মালিক বিল্লাল হোসেন জানান, অগ্নিকান্ডে তার দোকানে থাকা কসমেটিক্স, বিয়ের সরঞ্জামসহ সম্পূর্ণ মালামাল পুড়ে গেছে।
চৌদ্দগ্রাম ফায়ার স্টেশনের ইনচার্জ ইমাম হোসেন পাটওয়ারী জানান, খবর পেয়ে তাক্ষণিক ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ