Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব মানবতার অগ্রদূত -রাঙ্গাঁ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৭, ১২:৪০ এএম

এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গাঁ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব মানবতার অগ্রদূত। রোহিঙ্গাঁ সমস্যা সমাধানে বিচক্ষণ ও সময়োপযোগী উল্লেখযোগ্য কুটনৈতিক তৎপরতার মাধ্যমে বিশ্ব পরিমন্ডলে তিনি মানবিক নেত্রী হিসেবে সর্বজন স্বীকৃত। রাঙ্গাঁ গতকাল পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এশিয়ান জার্নালিস্ট হিউম্যান রাইটস এন্ড কালচারাল ফাউন্ডেশনের মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনা বিষয়ক এক আলোচনা সভা, গ্রন্থ প্রকাশনা ও গুণীজন পদক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ফাউন্ডেশনের সভাপতি রিন্টু আনোয়ারের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল, ছাত্রলীগ নেতা এইচ এম মেহেদী হাসান, সমাজসেবী ইউসুফ চৌধুরী ও লায়ন সালাম মাহমুদ। প্রতিমন্ত্রী বলেন, সাংবাদিক সমাজ তাদের ক্ষুরধার লেখনীর মাধ্যমে সমাজ ও রাষ্ট্রকে অসত্য, অন্যায়, অনাচার, দুর্নীতির কড়াল গ্রাস থেকে মুক্ত করে থাকে। তিনি সাংবাদিকগণকে সরকারের কর্মকান্ডের গঠনমূলক সমালোচনা করে ভুল শোধরানোর পরামর্শ দেন। এতেকরে জনকল্যাণ ও নাগরিক সেবা সুনিশ্চিত হবে। পরে প্রতিমন্ত্রী ফাউন্ডেশনের পক্ষ থেকে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখা কৃতি ব্যক্তিদের হাতে ক্রেষ্ট তুলে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ