Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজ নবীন বরণ পুরস্কার বিতরণী ও সম্মাননা প্রদান

| প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রাজধানীর মিরপুরে অবস্থিত বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজে অনুষ্ঠিত হলো একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ ও পুস্কার বিতরণী । এ আয়োজনে বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজ থেকে পিইসি, জেএসসি, এসএসসি ও এইচএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। যে সকল কৃতি ছাত্র-ছাত্রী ২০১৬ সালে এইচএসসি পাসের পর বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখে পড়াশুনা করছে অনুষ্ঠানে তাদেরকেও নগদ অর্থ সম্মানীসহ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের একটি বিশেষ পর্বে ফলাফলের সাফল্য, শ্রেণিকক্ষে পেশাগত দক্ষতা ও আনন্দময় পাঠদানের জন্য বনফুল আদিবাসী ফাউন্ডেশন ট্রাস্টের পক্ষ থেকে শিক্ষক শিক্ষিকাদের ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়।র্ কলেজের রেক্টর প্রফেসর তরুণ কান্তি বড়–য়ার সভাপতিত্বে গত ২ নভেম্বর নান্দনিক এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন কলেজ গভর্নিংবডি ও বনফুল আদিবাসী ফাউন্ডেশন ট্রাস্টের সভাপতি ভেন. প্রজ্ঞানন্দ মহাথেরো। এ সময় বিশেষ অতিথি ছিলেন বনফুল আদিবাসী ফাউন্ডেশন ট্রাস্টের কোষাধ্যক্ষ মি. রিয়েল দেওয়ান, কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মি. সুদীপ কুমার মন্ডল, শিক্ষক প্রতিনিধি প্রভাষক সুলতানা পারভীন ও মি. যতীন্দ্র মোহন মন্ডল।
শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মি. সুদীপ কুমার মন্ডল, স্বাগত বক্তব্য প্রদান করেন সহকারি অধ্যাপক মো. জাকিদুল ইসলাম বাচ্চু। বরণপর্বে নবীনদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী সায়মা আহমেদ। - বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ