Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিস্কুট কিনে দেয়ার কথা বলে শিশুকে ধর্ষণ

| প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিস্কুট কিনে দেওয়ার কথা বলে ইস্রাফিল নামে এক যুবক ৫ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে উপজেলার রূপগঞ্জ সদর ইউনিয়নের মুশুরি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত যুবক উপজেলার টান মুশুরি এলাকার নায়েব আলীর ছেলে।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম শিশুর বাবার বরাত দিয়ে জানান, ওই শিশু প্রায় সময়ই সহপাঠিদের সঙ্গে খেলতে ইস্রাফিলদের বাড়িতে যেতো। রোববার রাতে ইস্রাফিল শিশুটিকে বিস্কুট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ির ছাদে নিয়ে ধর্ষণ করে। শিশুটির আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক ইস্রাফিল দৌড়ে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা শিশুটিকে মুমুর্ষ অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পুলিশ অভিযান চালিয়ে ওই রাতেই ধর্ষক ইস্রাফিলকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ