Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পাকুন্দিয়ায় দুপক্ষের সংঘর্ষে ৬ জন গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা : কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া শহরউল্লাহ ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে।
সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ গুলি ছুড়লে ৬ জন গুলিবিদ্ধ হন। এছাড়া কয়েকজন আহত হয়েছেন।
আজ শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কোদালিয়া শহরউল্লাহ ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠ ও কোদালিয়া বাজারে এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, প্রায় ২ বছর আগে বিদ্যালয়ে ৫ জন শিক্ষক নিয়োগ দেওয়া হলেও এলাকাবাসী ওই নিয়োগের বিরোধিতা করে আসছিলেন। এ নিয়ে কোদালিয়া ও ঘাগড়া গ্রামের লোকজন নিয়োগের পক্ষে-বিপক্ষে অবস্থান নেওয়ায় নিয়োগপ্রাপ্ত শিক্ষকরা বিদ্যালয়ে যোগদান করতে পারছিলেন না।
আজ শনিবার সকালে ঘাগড়া গ্রামবাসীর সহযোগিতায় ওই শিক্ষকরা বিদ্যালয়ে গেলে কোদালিয়া গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।
খবর পেয়ে পুলিশ এসে ৯১ রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশের রাবার বুলেটে ৬ জন গুলিবিদ্ধ হয়। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।
কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাইন হোসাইন এ তথ্য নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ