Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : জেলা শৈলকুপা উপজেলার ছোটমৌকুড়ি গ্রাম থেকে শারমিন আক্তার (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়।

জানা গেছে, দুই সন্তানের জননী শারমিন একই গ্রামের উজ্জল হোসেনের স্ত্রী ও আনসার আলীর মেয়ে। পাঁচ বছর আগে তাদের বিয়ে হয়। এ ঘটনার পর থেকে শারমিনের স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে। তাকে হত্যার পর লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখা হয় বলে মেয়ের বাবা আনসার আলী অভিযোগ করেছেন।
শৈলকুপা থানার উপ-পরিদর্শক গোকুল চন্দ্র জানান, গৃহবধূ শারমিন ঘরের আড়ার সঙ্গে গলায় দড়ি দিয়ে আহত্মহত্যা করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়। মৃত্যুর কারণ নির্ণয়ে লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে শৈলকুপা থানায় এখনো কোনো মামলা হয়নি বলে সেখানকার ওসি মহিবুল ইসলাম জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ