Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতির নেতৃত্বে আপিল বিভাগের ৫ বিচারপতির প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৭, ৯:১৮ পিএম

প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের সঙ্গে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞার নেতৃত্বে সুপ্রিম কোর্ট আপিল বিভাগের ৫ বিচারপতি বঙ্গভবনে সাক্ষাত করেছেন। রোববার বিকালে তারা সাক্ষাত করেন বলে প্রেসিডেন্ট কার্যালয়ের সহকারী সচিব মো. ইমরানুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এছাড়া সুপ্রিম কোর্টের একটি সূত্রও এ তথ্য নিশ্চিত করেছে।
আগামী ২ ডিসেম্বরের জুডিশিয়াল কনফারেন্সে প্রেসিডেন্টকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি। এসময় আপিল বিভাগের অন্য বিচারপতিরাও উপস্থিত ছিলেন। প্রেসিডেন্ট কার্যালয়ের সহকারী প্রেস সচিব স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, দায়িত্বপ্রাপ্ত বিচারপতি মো. আবদুল ওয়াহ্হাব মিঞা সুপ্রিম কোর্টের সার্বিক কার্যক্রম সম্পর্কেও প্রেসিডেন্টকে অবহিত করেন। এসময় প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ বলেন, বিচার বিভাগ জনগণের বিচার পাওয়ার শেষ আশ্রয়স্থল। তিনি আশা প্রকাশ করেন যে, বিচারপ্রার্থীদের ন্যায়বিচার নিশ্চিত করতে সুপ্রিম কোর্টসহ বিচার বিভাগের সকল কর্মকর্তা ন্যায়নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধান বিচারপতি

২২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ