Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অবৈধভাবে ভারতে যাওয়ার পথে সাতক্ষীরার কলারোয়া সীমান্তে নারী ও পুরুষসহ আটক ৫

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৭, ৪:৩০ পিএম

সাতক্ষীরার কলারোয়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় তিন নারীসহ পাঁচজনকে আটক করেছে বিজিবি সদস্যরা। রবিবার দুপুরে উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, নড়াইল জেলার কালিয়া থানার পিরলি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে লালু শেখ (৩২), মৃত কাশেম শেখের ছেলে সেলিম শেখ (৩৫), সেকেন্দার শিকদারের স্ত্রী আদুরী বেগম (৩৩), কওছার বিশ্বাসের মেয়ে তানিয়া খাতুন (২৬) এবং যশোর জেলার নওয়াপাড়া এলাকার ইছামতি গ্রামের আশরাফুল শিকদারের স্ত্রী রিপা খাতুন (২৮)।
বিজিবির কাকডাঙ্গা বিওপির ল্যান্স নায়েক সাইফুল ইসলাম জানান, অবৈধভাবে ভারতে যাওয়ার পথে টহলরত বিজিবি সদস্যরা সীমান্তের মেইন পিলার ১৩ ও সাব পিলার ৩ সংলগ্ন রিভার পিলারের কাছ থেকে ৫ জনকে আটক করা হয়। তবে, এসময় পাচারকারী পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, এ ব্যাপারে বিজিবি সদস্য সাইফুল ইসলাম বাদী হয়ে আটককৃতদের নামে পাসপোর্ট আইনে একটি মামলা দায়ের করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ