Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর হাতিয়ায় মোটরসাইকেল চাপায় নিহত ১, আহত ২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৭, ১২:১২ পিএম

হাতিয়া উপজেলার নলচিরা-ওছখালী সড়কে মোটরসাইকেল চাপায় সেলিম উদ্দিন (১৮) নামের এক পথচারী নিহত হয়েছে। ঘটনায় মোটর সাইকেলে থাকা দুই আরোহী গুরুতর আহত হয়েছে। রবিবার সকাল ১০টার দিকে নন্দ রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সেলিম উদ্দিন হাতিয়া পৌরসভার চরকৈলাশ গ্রামের আবুল বাসারের ছেলে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নিজ বাড়ী থেকে নলচিরা-ওছখালী সড়ক দিয়ে ওছখালী বাজারের দিকে আসছিল সেলিম উদ্দিন। পথে নন্দ রাস্তার মাথা এলাকায় পৌঁছলে একটি মোটরসাইকেল তাকে পিছন থেকে চাপা দিলে গাড়ী দুই আরোহী’সহ সেলিম গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সেলিমের মৃত্যু হয়। আহত দুই মোটরসাইকেল আরোহীকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হাতিয়া থানার ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ