Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ী সীমান্তে পাচারকালে বাংলাদেশি তরুণী উদ্ধার

| প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ভারতে পাচারের সময় বাংলাদেশি এক তরুণীকে উদ্ধার করেছে সীমান্তবাসী।
উদ্ধারকৃত তরুণী গাজীপুর জেলার সদর উপজেলার গাজীপুরা ইউনিয়নের চাইনবুট গ্রামের কামাল উদ্দিনের মেয়ে ফাতেমা খাতুন (১৮)বলে জানা গেছে। গতকাল শনিবার সকালে নাওডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসার নির্দেশে ইউপি সদস্য এরশাদুল হক ওই তরুনীকে তার পরিবারের কাছে হস্তান্তর করেন। জানা গেছে, শুক্রবার বিকালে উপজেলার খলিশাকোটাল সীমান্তে আনন্তর্জাতিক পিলার নং ৯৩৫ এর সাব পিলার ২ এসের পাশ দিয়ে ভারতের পাচারের জন্য তরুনীকে সীমান্তে নিয়ে আসে মানবপাচারকারী দলের কিছু সদস্য। পরে বিষয়টি সীমান্ত বাসীর নজরে আসলে ওই তরুণীকে উদ্ধার করে। এ সময় পাচারকারীর সদস্যরা পালিয়ে যায়।
খবর পেয়ে সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য এরশাদুল হক ঘটনাস্থলে গিয়ে তরুণীকে তার বাড়ীতে নিয়ে আসেন। পরে রাতেই তরুণীর পরিবার ও চেয়ারম্যানকে জানানো হয়। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে উদ্ধারকৃত তরুণীকে তার বড়ভাই বিল্লাল হোসাইনের হাতে হস্তান্তর করেন নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ। নাওডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মুসাব্বের আলী মুুসা উদ্ধারকৃত তরুণীকে তার স্বজনদের কাছে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ