Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান নেই -ইসলামী আন্দোলন দক্ষিণ

| প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন সুযোগ নেই। চরমপন্থাকারীদের সাথে ইসলামের কোন সম্পর্ক নেই। কেননা ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম, মানবতার ধর্ম। মারামারি কাটাকাটি, হিংসা বিদ্বেষের স্থান ইসলামে নেই। পারস্পারিক সহমর্মিতা, সহানুভুতি সর্বোপরি কল্যাণকামীতা ইসলামের অন্যতম বৈশিষ্ট। আজ দেশে ইসলামী আদর্শ না থাকায় পারিবারিক ঝগড়া, কলহ লেগেই আছে। খুন, ধর্ষণ, অপহরণ এখন নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। ফলে মানুষের মনে কোন শান্তি নেই। দেশের সর্বত্র অশান্তির দাবানল জ্বলছে।
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানার কাজলা কুতুবখালী ওয়ার্ডের নয়ানগর ইউনিটের পরিচিতি ও দাওয়াতী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ইমরান খান সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক শেখ মুহাম্মাদ নুর-উন-নাবী, যাত্রাবাড়ী থানা সভাপতি ও নগরনেতা আলহাজ্ব ইসমাইল হোসেন, সেক্রেটারী হাফেজ মুহাম্মদ সালাহউদ্দিন, ওয়ার্ড সভাপতি আবদুল মোমিন, মুহাম্মদ মফিজুল ইসলাম বাবুল, এছাড়াও ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মাওলানা ইমতিয়াজ আলম বলেন, দেশের সার্বিক পরিস্থিতি অত্যন্ত ভয়াবহ। কোথাও শান্তি নেই। সর্বত্র অশান্তি বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ