Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

‘খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হতে দেয়া হবে না’

যশোরে তরিকুল ইসলামের রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠান

| প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


যশোর ব্যুরো ঃ বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে বেগম খালেদা জিয়াকে অযোগ্য ঘোষণা করতে বর্তমান সরকার তৎপরতা চালাচ্ছে। কিন্তু তাকে ছাড়া এদেশে কোন নির্বাচন হবে না, হতে দেওয়া হবে না। বাংলাদেশের মানুষ হাসিনা সরকারের সব ষড়যন্ত্র প্রতিহত করে গণতন্ত্রের বিজয় নিশ্চিত করবে।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের রোগ মুক্তি কামনায় যশোরে পেশাজীবী সংগঠনের আয়োাজনে এক দোয়া মাহফিল অনুষ্ঠানে রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন। শনিবার বিকালে প্রেসক্লাব যশোর মিলনায়তনে আয়োজিত দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামসুল হুদা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাবেরুল হক সাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, অ্যাড.হাজী আনিচুর রহমান মুকুল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ