Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শরণখোলায় নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ

প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নে নৌকা প্রতীকের একটি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ করেছে দুবৃত্তরা। ১৮ ফেব্রুয়ারি গভীর রাতে মঠেরপাড় চৌমহনী এলাকায় এ ঘটনা ঘটে। 

আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী মো. জাকির হোসেন মহিউদ্দিন খান বলেন, তার জনপ্রিয়তায় ঈর্শ্বান্বিত হয়ে বিএনপির প্রার্থী মতিয়ার রহমান খান ও তার কর্মী-সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে। এর আগে মতিয়ার রহমান খানের লোকেরা চৌমুহুনী এলাকায় আওয়ামী লীগের অফিস ভাঙচুর করেছিল বলে তিনি অভিযোগ করেন। এঘটনায় মামলা করবেন বলে আওয়ামী লীগের ওই চেয়ারম্যান প্রার্থী জানান।
এব্যাপারে বিএনপি মনোনিত ধানের শীষের প্রার্থী মতিয়ার রহমান খান বলেন, নির্বাচন থেকে সরাতে না পেরে নৌকার প্রার্থী ও তার সমর্থকরা অফিসে আগুন লাগিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা করছেন।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ আলম মিয়া জানান, পুলিশ অগ্নিসংযোগস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ