Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

শীতে ওয়ালটনের অর্ধ-শতাধিক মডেলের হোম অ্যাপ্লায়েন্স

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আসছে শীত। রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চলে শুরু হয়েছে শীতের আমেজ। দিনের গরম শেষে কুয়াচ্ছন্ন ভোররাতে হালকা ঠান্ডা আর সকালের শীত শীত ভাবই জানান দিচ্ছে শীতের আগমনী বার্তা। শীতে ঘর কন্যার কাজকে সহজ করতে প্রস্তুত দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। আসন্ন শীতে দেশের চাহিদার সিংহভাগ পূরণের টার্গেট নিয়েছে তারা। ওয়ালটন শোরুমগুলো সাজানো হয়েছে অর্ধ-শতাধিক মডেলের শীতকালীন হোম অ্যাপ্লায়েন্সেস।
জানা গেছে, গত কয়েকটি শীতে বিভিন্ন ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যাপক চাহিদা ছিলো। বিশেষ করে রুম হিটার, ওয়াটার হিটার বা গীজার, ইলেকট্রিক কেটলি, ইলেকট্রিক লাঞ্চ বক্স, ওভেন, ইন্ডাকশন কুকার, রাইস কুকার, ভ্যাকুয়াম ফ্লাস্ক, ওয়াশিং মেশিন, ক্লথ ড্রায়ার, হেয়ার ড্রায়ার, কফি মেকার ইত্যাদি পণ্যেরও চাহিদা বাড়ে শীতে। বিক্রেতারা যুক্তি দেখান- মাথাপিছু আয় বৃদ্ধির সঙ্গে জীবনযাত্রার মানোন্নয়ন, বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়ন, সাশ্রয়ী মূল্য এবং প্রযুক্তি পণ্যের সহজলভ্যতার কারণে এসব পণ্যের ব্যবহার বেড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ