Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রণবীর আর দীপিকার সম্পর্কে ভাঙন!

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী দীপিকা পাডুকোন আর অভিনেতা রণবীর সিংকে পর্দায় যেমন ভাল দেখায় তেমনি পর্দার বাইরেও। তারা দুজনই তাদের সম্পর্কের কথা কখনও প্রকাশ্যে স্বীকার না করলেও সবাই তা জানে। তবে স¤প্রতি তাদের ছাড়াছাড়ির বিষয় নিয়ে খুব কানাঘুষা চলছে।
এক প্রতিবেদন থেকে জানা যায় আসন্ন ‘পদ্মাবতী’ চলচ্চিত্রের থ্রিডি ট্রেইলার মুক্তির অনুষ্ঠানে প্রধান তিন তারকাকে আমন্ত্রণ জানান হয়নি। দীপিকা, রণবীর আর শাহিদ কাপুরকে নির্মাতারা জানিয়ে দেয়, এই অনুষ্ঠানে উপস্থিত থাকা তাদের জন্য জরুরি নয়। তবে শুধু নির্মাতারা নয় অন্য দুজন তারকাকে না জানিয়েই দীপিকা অনুষ্ঠানটিতে উপস্থিত হন। যতটুকু জানা যায় দীপিকা আশংকা করছেন তার চরিত্রটিকে চলচ্চিত্রে কম গুরুত্ব দেয়া হচ্ছে তাই প্রতি পর্যায়ে তিনি তা নিশ্চিত করতে চাইছেন। উল্লেখ্য ফিল্মটির নাম দীপিকার চরিত্রটিকেই নিয়ে।
দীপিকার এই একক সিদ্ধান্তে রণবীর খুশি হতে পারেননি। আর রেগে গিয়ে তিনি তার ব্যবস্থাপনা দলকে বরখাস্ত করেছেন। সেই ঘটনা থেকে দীপিকার সঙ্গে বাতচিতও বন্ধ রেখেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ