Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ছাড়ার হুমকি দিলেন টাইরিজ গিবসন

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নবম পর্ব থেকে ডোয়েন ‘দ্য রক’ জনসনকে বাদ না দিলে সিরিজটি ছেড়ে দেবার হুমকি দিয়েছেন অভিনেতা টাইরিজ গিবসন। তিনি ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট তারকা জনসনকে ‘ভাঁড়’ এবং ‘স্বার্থপর চ্যাম্প’ বলে মন্তব্য করেছেন এবং তিনি তার বিরুদ্ধে চলচ্চিত্রের মুক্তির তারিখ বিলম্বিত করার অভিযোগ করেছেন। পক্ষান্তরে গিবসন চান ডেনজেল ওয়াশিংটন সিরিজটিতে যোগ দিন।
“হ্যালো দুনিয়া... দুঃখের সঙ্গে ঘোষণা দিচ্ছি ডোয়েন যদি ‘ফাস্ট নাইন’ পর্বে থাকে তাহলে তাতে রোমান পিয়ার্স থাকবে না। তুমি যদি আমার আর আমার কন্যাদের বেঁচে থাকা নিয়ে ঝামেলা কর তাহলে আমি তোমার বিরুদ্ধে তাই করব... চোখ বন্ধ করে ভাব... তুমি একজন ভাঁড়... আমি চাই... শুদ্ধ মানুষ... আমি যাদের চাই তারা সেখানে আছে,” গিবসন ইনস্টাগ্রামে সিরিজের কেন্দ্রীয় তারকা ভিন ডিজেলের সঙ্গে একটি ছবি প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন।
“স্পিন-অফ, তাই না? এই স্বার্থপর চ্যাম্পকে বের করে দাও বরং, দেখ আমার সঙ্গে কে আছে আর কে একা আছে,” তিনি আরও লিখেছেন।
গত বছর জনসন ফেসবুকে মন্তব্য করেছিলেন : “সিরিজের সব পুরুষ তারকা যোগ্য এবং পেশাদার নয় এবং ভাল কিছু করার জন্য তারা প্রস্তুত নয়।” সেসময় সবাই ধারণা করেছিল তিনি ডিজেলকে নিয়ে মন্তব্য করেছেন, তবে পরে ডিজেল স্বয়ং তার প্রশংসা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ