Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে আ’লীগ-বিএনপি সংঘর্ষের ঘটনার মামলায় বিএনপির ২৮ নেতাকর্মীর জামিন

| প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

 দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কক্সবাজার যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দেবিদ্বার উপজেলার ইটাখলায় সংঘর্ষের ঘটনায় যুবলীগ নেতার দায়ের করা মামলায় বিএনপির ২৮ নেতা-কর্মী জামিন লাভ করেছে। গতকাল বুধবার দুপুরে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেট ৪নং বিচারিক হাকিম বিপ্লব দেবনাথ এর আদালতে হাজির হয়ে নেতা-কর্মীরা এ জামিন লাভ করে। এ সময় আদালত প্রাঙ্গনে উপস্থিত দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা উল্লাস প্রকাশ করে।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর শনিবার দুপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কক্সবাজার যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে স্বাগত জানাতে আসা বিএনপি’র নেতা-কর্মীদের সাথে উপজেলার ইটাখলা নামক স্থানে যুবলীগ ও সে¦চ্চাসেবক লীগ নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনাকে কেন্দ্র করে উপজেলার ভানী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মামুন মেম্বার বাদী হয়ে সোমবার গভীর রাতে দেবিদ্বার উপজেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম তাজু, সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মিজানুর রহমান ও উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক রবিউল আউয়াল সাইফুলসহ ৩৩ জন আসামীর নাম উল্লেখ্য পূর্বক আরো ৭০/৮০ জন নেতা-কর্মীকে অজ্ঞাত আসামী করে ১১৩ জনের বিরুদ্ধে থানায় এ মামলা দায়ের করে। ওই মামলায় বুধবার দুপুরে কুমিল্লার ৪নং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালতের বিচারিক হাকিম বিপ্লব দেবনাথ এর আদালতে বিএনপির ২৭ জন নেতা-কর্মী হাজির হয়ে এবং একজন হাজতে থাকা আসামীর জামিন চাইলে তিনি জামিন মঞ্জুর করেন। বিবাদী পক্ষে মামলা পরিচালনা করেন এড. খন্দকার মিজানুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ