Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মসজিদের ইমামসহ ২ জনকে কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম


মাদারীপুুর জেলা সংবাদদাতা : গ্রাম্য দলাদলীর ও পুর্ব শত্রæতার জের ধরে এক মসজিদের ইমামসহ ২জনকে মারাত্বকভাবে কুপিয়ে জখম করেছে কতিপয় সন্ত্রাসীরা । গত বুধবার মাদারীপুরের লক্ষীগঞ্জ গ্রামের কাজীবাড়ি জামে মসজিদের নিকটেই এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছে ইমাম ছরোয়ার চৌধুরী(৫৩) ও তাহার বড়ভাই দেলোয়ার চৌধুরী(৫৫)
স্থানীয়রা জানান, লক্ষীগঞ্জ গ্রামের বাসিন্দা মাদারীপুর পৌরসভার কাউন্সিলর মনিরুজ্জামান আকতার হাওলাদার এনামূল চৌধুরীর মধ্যে দীর্ঘদিন যাবত এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে। আহত দেলোয়ার চৌধুরীর ছেলে ইকবাল চৌধূরী জানান, গত বুধবার সকালে পৌরসভার কাউন্সিলর মনিরুজ্জামান আকতার হাওলাদারের গ্রæপের লোকজন আহতদেরকে এনামুল চৌধুরীর আত্বীয় হবার কারণে গত বুধবার সকালে ধারালো ছেনদা দিয়ে কুপিয়ে মারাত্বক জখম করে। মাদারীপুর সদর হাসপাতালে তাদের অবস্থা বর্তমানে আশংকাজনক। এ ব্যাপারে মাদারীপুর সদর থানায় মামলা দায়ের হয়েছে বলে সদর থানার ওসি কামরুল হাসান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ