Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রোটারি ক্লাব অব ঢাকা স্কলার্সের অভিষেক

| প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রোটারী ক্লাব অব ঢাকা স্কলার্সের উদ্যোগে রাজধানীর উত্তরা ক্লাবের লোটাস হলে ‘Chater Presentation and Installation Ceremony ’ অনুষ্ঠিত হয়েছে। এতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী একেএম মোজাম্মেল হক প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন রোটারিয়ান এফ এইচ আরিফ, পিএইচএফ বিএমডি। রোটারী ক্লাব বাংলাদেশ (৩২৮১) এর প্রাক্তন গভর্নরগণ এবং বিভিন্ন ক্লাবের বর্তমান প্রেসিডেন্টগণসহ বহু গণ্যমান্য ব্যক্তি অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে সভপতিত্ব করেন শেখ আসিফ এস. মিজান । অনুষ্ঠানে রোটারী ক্লাব অব ঢাকা স্কলার্সকে আন্তর্জাতিক সনদ প্রদান করা হয়।
প্রধান অতিথি অল্প কিছুদিনের মধ্যে এই ক্লাব মানবসেবার যেসব কর্মকাÐ সম্পন্ন করেছে তাতে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, এই ক্লাব অন্যান্য ক্লাবের জন্য একটা ‘রোল মডেল’ হিসেবে কাজ করতে পারে। ক্লাব প্রেসিডেন্ট ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক বলেন, এই ক্লাবের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য হলো- দুঃখী মানবতার পাশে দাঁড়ানো এবং মানবতার সেবা করা। ৩ মাসের মধ্যে এই ক্লাব ২২টি গুরুত্বপূর্ণ সেবামূলক প্রজেক্ট সুচারুরূপে সম্পন্ন করেছে। অনুষ্ঠানে এসব প্রজেক্ট তুলে ধরে একটি ডকুমেন্টারী দেখানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ