Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সমাবর্তন উপলক্ষে সড়ক মেরামত

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আসন্ন ইসলামী বিশ্ববিদ্যালয়ের চতুর্থ সমাবর্তন উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের অভ্যান্তরিন রাস্তার মেরামত শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মেইন গেটে এ মেরামত কাজের উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী। এসময় উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এইচ. এম. আলী হাসান, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মোঃ আলীমুজ্জামান টুটুল, প্রকৌশলী মুন্সী সহিদ উদ্দীন মোঃ তারেক, প্রকৌশলী মোঃ আব্দুল মালেক মিয়া, ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহীন প্রমূখ।
জানা যায়, সমাবর্তন উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের অভ্যান্তরিন সকল রাস্তা মেরামতের জন্য ২টি প্যাকেজে কাজ হবে।
রাস্তা মেরামতের বিষয়ে প্রধান প্রকৌশলী মোঃ আলীমুজ্জামান টুটুল বলেন,” ২ টি প্যাকেজে রাস্তা মেরামতের কাজ শুরু হয়েছে। আশা করছি সমাবর্তনের আগেই কাজটি শেষ হবে।”
এবিষয়ে ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী বলেন,” আসন্ন ইসলামী বিশ্ববিদ্যালয়ের চতুর্থ সমাবর্তন উপলক্ষ্যে ক্যাম্পাসকে ঢেলে সাজানো হচ্ছে। তারই অংশ হিসেবে আজকে বড় বাজেটে রাস্তা মেরামতের কাজ শুরু হয়েছে। এই রাস্তা মেরামতের মাধ্যমে বিশ্ববিদ্যালয় পরিবারের প্রায় ২০ হাজার শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দের সুবিধা হবে এবং সাথে সাথে ক্যাম্পাসটি দৃষ্টিনন্দন হয়ে উঠবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ