Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী লাদেন মাসুমের গুলিবিদ্ধ লাশ উদ্ধার, ৪টি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার

লক্ষ্মীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৭, ৯:২৮ এএম

লক্ষ্মীপুর সদর উপজেলার বালাইশপুরের বটেরদিঘীর পাড় এলাকা থেকে পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী,হত্যা,ডাকাতিসহ ২৮ মামলার আসামী মাসুম বিল্লাহ ওরফে লাদেন মাসুমের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে দুইটি দু.নলা বন্দুক,দুইটি এলজি,১১ রাউন্ড গুলি ও ৩০টি ককটেল উদ্ধার করা হয় বলে দাবী করছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোররাতে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে বাহিনী প্রধান মাসুম বিল্লাহ ওরফে লাদেন মাসুম গুলিবিদ্ধ হয়ে নিহত হয় বলে দাবী পুলিশের। তবে পরিবারের দাবী, যুবদলের রাজনীতির সাথে জড়িত ছিল মাসুম। রাজনীতি করার কারনে তার বিরুদ্ধে এতগুলো মামলা রয়েছে। গত রোববার ঢাকার গুলিস্তান থেকে তাকে আটক করে আইনশৃংখলা বাহিনী। পুলিশের গুলিতে মাসুম নিহত হয় বলে দাবী করেন নিহতের স্ত্রী।

পুলিশ জানায়, বাহিনী প্রধান মাসুম বিল্লাহ ওরফে লাদেন মাসুম পুলিশের তালিকাভূক্ত শীষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা,ডাকাতি,চাঁদাবাজিসহ সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে সদর ও চন্দ্রগঞ্জ থানাসহ বিভিন্ন স্থানে ২৮টি মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে মাসুম বিল্লাহ পলাতক রয়েছে। তাকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালায়।

বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার দিকে সে ঢাকা থেকে এলাকায় আসে। এসময় বটের দিঘীরপাড় এলাকায় শাহাদাৎ বাহিনীর সাথে তার বাহিনীর সন্ত্রাসীদের গোলাগুলি হয়। গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাসুম বিল্লাহস ওরফে লাদেন মাসুমের গুলিবিদ্ধ লাশ বাগানে পড়ে থাকতে দেখে। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত মাসুম সদর উপজেলার আবিরনগর এলাকার মাওলানা.হাফিজ উল্লাহর ছেলে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোক্তার হোসেন জানান, দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে বাহিনী প্রধান মাসুম বিল্লাহ ওরফে লাদেন মাসুম নিহত হয়। ঘটনাস্থল থেকে দুইটি বন্দুক,দুইটি এলজি,১১ রাউন্ড গুলি ও ৩০টি ককটেল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় হত্যা,ডাকাতি,চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে ২৮টি মামলা রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ